অসীম ভালোবাসা
- শহীদুল ইসলাম প্রামানিক ১০-০৫-২০২৪

সীমার মাঝে অসীম যেন
মোদের ভালবাসা
কথায় কথায় হৃদয় ভরে
প্রাণ খুলে তাই হাসা।

মুখে আমার বেসুরো গান
হৃদয় জুড়ে সুর
আবোল তাবোল যাই বলি না
মন রসে ভরপুর।

আকাশ ছোঁয়া আশা মোদের
সাগর সমান সুখ
কৃপণতা নাই গো দোহের
গর্বে ভরে বুক।

উতাল পাতাল ঢেউ খেলে যায়
বাতাস ভরা প্রাণ
সারা জীবন চাই গো নিতে
ভালোবাসার ঘ্রান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।